Pages

Subscribe:

Thursday, November 1, 2012

এবার অনলাইনে ইনকাম হবেই হবেই ১০০% গ্যারান্টি (পেমেন্ট প্রুফসহ)


আসসালামু আলাইকুম বন্ধুগণ আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও বেশ ভাল যাই হোক আসল কথায় আসা যাক, আমরা যারা অনলাইনে ইনকাম করার চেষ্টা করছি কিন্তু সফল হতে পারছি না তাদের জন্য আজকের এই পোষ্ট। যারা অনলাইনে কাজ করতে আগ্রহী কিন্তু তেমন কাজ পারেন না তাদের জন্য আজ আমি একটি সহফ কাজের সন্ধান দিব।

আপনারা হয়তো ডাটা এন্ট্রির না শুনেছেন। ডাটা এন্ট্রির মধ্যে একটি কাজ হচ্ছে ক্যাপচা এন্ট্রি। ক্যাপচা এন্ট্রি করার একটি বিশ্বস্ত সাইট হচ্ছে  protypers.com. এখানে ইচ্ছে করলে আপনি দৈনিক ৫ ঘণ্টা কাজ করে কমপক্ষে ৩$ আয় করতে পারেন। আমার মনে হয় এটা নতুনদের জন্য একেবারে কম নয়। হাতের টাইপিং স্পীড ভাল হওয়া আবশ্যক। তাই আগে টাইপিংটা ভালভাবে শিখে নিলে আপনার আয় অনেক বাড়াতে পাড়বেন। রেজিস্ট্রেশান করবার পর কাজ শুরুর আগে নিয়মটা ভাল করে পড়ে নেবেন। ১টা ক্যাপচা এন্ট্রি করতে আপনি ১৫ সেকেন্ড সময় পাবেন। বেশি ভুল করবেন না। কারন ভুলের মাত্রা বেশি হলে আপনার account permanently বন্ধ হয়ে যাবে। ২৪ঘন্টাই কাজ করা যায় কিন্তু এক এক সময় এক এক রেট এবং রাত্রে রেট ভাল থাকে। এখানে আপনি ১০০০ ক্যাপচা এন্ট্রি করে সর্বোচ্চ 1.25 ডলার কামাতে পারবেন। ৩ ডলার হলে পেমেন্ট দেয়।  সোমবার এর আগে ৩ ডলার হলে অটোমেটিক বুধবার পেমেন্ট আপনার একাউন্টে চলে যাবে। পেমেন্ট প্রতি বুধবার পাবেন। PayPal, Western union, Liberty reserve  এর মাধ্যমে পেমেন্ট পাবেন। তবে বাংলাদেশের জন্য Liberty reserve ই ভাল। তবে অবশ্যই Liberty reserve একাউন্ট Active থাকতে হবে  আর Western union এ কমপক্ষে ১০০ ডলার হলে আপনি পেমেন্ট পাবেন। আমি অনেকদিন ধরে এই সাইটে কাজ করছি এবং নিয়মিত পেমেন্ট পাচ্ছি। নিচে আমার পেমেন্ট প্রুফ দেওয়া হল:



তাহলে আর দেরি কেন এখনি রেজি: করুন এখান থেকে। একটু কষ্ট হলেও অনলাইনে আয় তো করা যাবে। ভাল ভাবে কাজ করলে এখান থেকেই আপনি মাসে ১০০ ডলার কামাতে পারবেন। আর কোন কিছু বুঝতে অসুবিধা হলে আমিতো আছিই। gtalk – parvage786@gmail.com

1 comment:

  1. Thanks For Share....Free Live Premium Tv Channels Live Stream www.freetvus.com

    ReplyDelete